Home / মিডিয়া নিউজ / সাদা লেহেঙ্গার নীচে দৃশ্যমান সুগভীর নাভি, নেটিজেনদের ঘুম কাড়লেন মিমি

সাদা লেহেঙ্গার নীচে দৃশ্যমান সুগভীর নাভি, নেটিজেনদের ঘুম কাড়লেন মিমি

চলতি বছর বক্স অফিসে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)অভিনীত ফিল্ম ‘মিনি’ সফলতার মুখ

দেখেনি। কিন্তু নিত্যনতুন ফটোশুট ও ব্র্যান্ড এনডোর্সমেন্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি

খবরের শিরোনামও দখল করে রেখেছেন তিনি। ভ্রাতৃদ্বিতীয়ার সকালে একদম অন্য ধরনের ফটোশুট শেয়ার করলেন মিমি।

মিমির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি দেখতে ব্রালেটের মতো। এটি স্লিভলেস। স্লিভলেস চোলি জুড়ে রয়েছে অর্গ্যাঞ্জা কাপড়ের ফুল। তাতে বসানো রয়েছে সাদা পুঁতি। চোলিটি ডিপ নেক হওয়ার কারণে মিমির ক্লিভেজ সামান্য উন্মুক্ত। লেহেঙ্গাটি অর্গ্যাঞ্জার তৈরি।

লেহেঙ্গা জুড়ে রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি ও সিলভার রঙের সিকুইনের কারুকার্য। নাভির নিচে রয়েছে লেহেঙ্গা। এই পোশাকের উপরে রয়েছে সাদা রঙের লেয়ারড লং কেপ। কেপটি শিফনের। এটি বেলস্লিভড। এই পোশাকের সাথে মানানসই করে মিমির কানে রয়েছে সাদা মুক্তোর ঝুল্লি দেওয়া সোনালি রঙের ঝুমকি। উজ্জ্বল মেকআপ করেছেন মিমি। চিকবোন হাইলাইট হয়েছে। ঠোঁটে রয়েছে মেরুন রঙের লিপস্টিক। কয়েকটি ছবিতে চোখে কালো রঙের সানগ্লাস পরে মজাদার পোজ দিয়েছেন মিমি।

ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, শেড অথবা কোনো শেডই নয়। এর সাথেই তিনি জুড়ে দিয়েছেন কালো রঙের হার্ট ইমোজি। মিমির ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই বাংলাদেশের অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে আবার লিখেছেন, মিমি খুব রোগা হয়ে গিয়েছেন।

অভিনেত্রীকে ভালো করে খাওয়া-দাওয়া করার পরামর্শ দিয়েছেন তাঁরা। অনেকে তাঁকে নাভি পিয়ার্সিং করে গয়না পরার পরামর্শ দিয়েছেন।

চলতি বছর পুজোর সময় মিমির মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এই প্রথম গান গাইতে দেখা গেল মিমিকে। মিউজিক ভিডিওটির নাম ‘আমাদের পুজোর গান’। এই মিউজিক ভিডিওতে অভিনয়ও করেছেন মিমি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। পাশাপাশি শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita)পরিচালিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটতে চলেছে মিমির।

Check Also

আমি নায়িকা ছিলাম, নায়িকা হয়েই মরবো: নূতন

ঢাকাই সিনেমার সোনালি যুগের জনপ্রিয় অভিনেত্রী নূতন। দীর্ঘ ক্যারিয়ারে মূল থেকে পার্শ্ব চরিত্র; তিন শতাধিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *