Home / মিডিয়া নিউজ / ‘১৪টা বদলিয়েছি, অন্যরকম ফ্লেভার ছিল’

‘১৪টা বদলিয়েছি, অন্যরকম ফ্লেভার ছিল’

বিনোদন ডেস্ক : সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ‘অতঃপর আমি’ অনুষ্ঠানে অতিথি হয়ে

এসেছিলেন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। অনুষ্ঠানে তিনি জানিয়েছেন নিজের অজানা নানা তথ্য। ছোটবেলার স্মৃতিচারণও করেছেন ফারিন।

অনুষ্ঠানে তাসনিয়া ফারিন বলেন, দেশের কোভিডের প্রভাবে কাজে সব ধরনের পরিবর্তন এসেছে। সব ধরনের গল্পে কাজ করা যাচ্ছে না। বর্তমানে ইনডোর বেজড গল্প বেশি হচ্ছে। আমিও পাবলিক প্লেসে শুটিং করছি না। তাছাড়া কম আর্টিস্ট নিয়ে কাজ হচ্ছে।

এ অভিনেত্রী বলেন, কোভিডের সময় প্রায় আট মাস কাজ করিনি। বাসায় বসে তখন উপলব্ধি হয়েছে। কোভিড আসার পর চিন্তা হলো- যদি আজকে আমি না থাকি মানুষ আমাকে কি দিয়ে মনে রাখবে। তারপর বুঝলাম, কাজের ক্ষেত্রে কোয়ান্টিটি না কোয়ালিটি বেশি মেটার করে।

ছোটবেলার গল্প জানতে চাইলে ফারিন বলেন, আমার আব্বু সরকারি চাকরি করতেন, তাই অনেক জেলা ঘুরতে হয়েছে। ছোটবেলায় ১৪টা স্কুল চেঞ্জ করেছি। আমার জন্ম হয়েছিল মেহেরপুর। সেখানকার তেমন কোনো স্মৃতি মনে নেই। সেখান থেকে কক্সবাজার পোস্টিং হলো আব্বুর। সেটার অন্যরকম ফ্লেভার ছিল।

অনুষ্ঠান সুত্রে আরও জানা যায়, ক্লাস থ্রি থেকে গান শিখেছেন ফারিন। কলেজে পড়ার সময় সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশ নেওয়ার সুযোগ হয়েছিল তার। নাচ, গান, আবৃত্তি, উপস্থাপনা সবই করেছেন তাসনিয়া ফারিন। এর মধ্যে গান শিখেছেন সিরিয়াসলি। নজরুল একাডেমি থেকে স্নাতক করেছেন এ অভিনেত্রী।

এইচএসসির পর থেকে বিজ্ঞাপন করছেন। সেখান থেকেই বিভিন্ন কাজের সুযোগ মেলে ফারিনের। ‘আমরা ফিরব কবে’ নাটকে প্রথম অভিনয় করেন ফারিন। এরপর ২০১৮ সাল থেকে নিয়মিত কাজ শুরু করেন নাটকে। নির্মাতা কাজল আরেফিন অমির ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন তাসনিয়া ফারিন।

Check Also

আমি নায়িকা ছিলাম, নায়িকা হয়েই মরবো: নূতন

ঢাকাই সিনেমার সোনালি যুগের জনপ্রিয় অভিনেত্রী নূতন। দীর্ঘ ক্যারিয়ারে মূল থেকে পার্শ্ব চরিত্র; তিন শতাধিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *